নানিয়ারচরে ফুটবলের শিরোপা জিতেছে বন্ধুমহল ক্লাব

97
Advertisement

: মাহাদী বিন সুলতান, নানিয়ারচর : রাঙামাটির নানিয়ারচরে ইসলামপুর ভাই ভাই ক্লাব আয়োজিত ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতেছে মানিকছড়ি বন্ধুমহল ক্লাব।

সোমবার বিকালে প্রতিযোগিতার ১৬তম আসরের ফাইনালে সাপমারা স্পোর্টিং (বি) ক্লাবকে ০-১ গোলে পরাজিত করে তারা এই গৌরব অর্জন করে।

নানিয়ারচর জোন (১০বীর) কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল এসএম রুবাইয়াত হুসাইন (পিএসসি) ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইসলামপুর ভাই ভাই ক্লাবের আয়োজনে সুন্দর এই প্রতিযোগিতা যাদের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ। আজকের এই খেলা দেখে আমি একটা বিষয় অনুভব করেছি, আমরা পাড়া ভিত্তিক খেলায় যেতাম। সেই ট্রফি, সেই মেডেল আজো আমার ড্রয়িং রুমে আছে। আপনারা এসব ট্রফি বা মেডেল এর স্মৃতি কখনো ভুলতে পারবেন না। এসব স্মৃতিগুলো যেন আপনাদের মনের কোঠায় থাকে সেই আশা ব্যক্ত করছি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান  মোঃ নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রিপন দাশ, বুড়িঘাট ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য মোঃ নুরুল ইসলাম হাওলাদার, ইউপি সদস্য প্রিয়তোষ দত্ত, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, বিশিষ্ট ঠিকাদার ও উপজেলা বিএনপি সভাপতি মোঃ নুরুজ্জামান হাওলাদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন, রানার্স আপ ও সেরা খেলোয়াড়দের হাতে পুরষ্কার তুলে দেন। সেরা গোলদাতা হিসেবে পুলিপাড়া স্পোটিং ক্লাবের ক্যাসাইপ্রু মারমা, সেরা খেলোয়াড় সাপমারা ক্লাবের বিজয় কান্তি চাকমা ও বন্ধু মহল ক্লাবের নজরুল ইসলাম নাইম সেরা গোল কিপার নির্বাচিত হন।

গত ৮ই অক্টোবর নানিয়ারচর জোনের সার্বিক সহযোগিতায় নানিয়ারচর, মহালছড়ি, কাউখালিসহ বিভিন্ন উপজেলা থেকে রেকর্ড ৫৮টি দল নিয়ে শুরু হয় এই প্রতিযোগিতা।