রাঙামাটিতে বঙ্গবন্ধু ক্যারমে চ্যা‌ম্পিয়ন সো‌হেল

41
Advertisement
স্পোর্টস রি‌পোর্টার : জা‌তির জনক বঙ্গবন্ধু  শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাঙামাটিতে আয়োজিত ‌দিনব্যাপী ক্যারম প্র‌তি‌যো‌গিতায় চ্যা‌ম্পিয়ন হ‌য়ে‌ছেন মোঃ সো‌হেল ও রানার অাপ হ‌য়ে‌ছেন মোঃ ক‌বির।
সোমবার রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়াম হল রু‌মে ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ শ‌ফিউল অাজম প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বিজয়ী এবং বিজীত‌দের মা‌ঝে ক্রেস্ট ও সনদ তু‌লে দেন।
এসময় বাংলাদেশ ক্যারাম ফেডারেশন এর সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ, জাতীয় ক্রীড়া পরিষদ বাংলাদেশ ক্যারম ফেডারেশন এর আন্তর্জাতিক আম্পায়ার শাহজাহান চৌধুরী, আম্পায়ার  সোলায়মান, ডাঃ মহসিন, জেলা কো- অর্ডিনেটর জাফুরুল আহসান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক অাবদুস সবুর, কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম, সদর উপ‌জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ হান্নানসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য সদস্য  উপ‌স্থিত ছিলেন।
জাতীয় ক্রীড়া পরিষদের  বাংলাদেশ  ক্যারম ফেডারেশন এর তত্তাবধানে ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দিন ব্যাপি এই ক্যারম প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  প্রতিযোগিতায় প্রায় ৩০ জন খেলোয়াড় অংশ নেন।
বাংলাদেশ ক্যারম ফেডারেশন এর সাধারণ সম্পাদক আসরাফ আহমেদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী কাবাডি, ক্যারম,লুডসহ সকল ধরণের ইনডোর খেলার প্রতি জোর দিতে বলেছেন যাতে তরুন  সমাজ নেশা থেকে শুরু করে  জঙ্গীবাদসহ বিভিন্ন ধরণের অপকর্ম থেকে দূরে থাকে।